1xbet
4.8/5

1xbet

প্রথম জমার ওপর 100% বোনাস এবং সর্বোচ্চ 10000 BDT!
রেজিস্ট্রেশন
বোনাস শর্তাবলী প্রযোজ্য

1xbet হল একটি বেটিং কোম্পানী যা 2007 সালে প্রতিষ্ঠিত এবং এখন বিশ্বব্যাপী খুব পরিচিত। এটা বলার অপেক্ষা রাখে না যে প্ল্যাটফর্মটি বিশ্বব্যাপী প্রায় 400,000 মানুষ ব্যবহার করে।

1xbet বাংলাদেশ

1xbet হল একটি বেটিং কোম্পানী যা 2007 সালে প্রতিষ্ঠিত এবং এখন বিশ্বব্যাপী খুব পরিচিত। এটা বলার অপেক্ষা রাখে না যে প্ল্যাটফর্মটি বিশ্বব্যাপী প্রায় 400,000 মানুষ ব্যবহার করে। ব্র্যান্ডটি 1xCorp N.V. এর মালিকানাধীন এবং 2011 সালে এর অনলাইন কার্যক্রম শুরু করে। এর আগে কোম্পানিটি ‘টেরেস্ট্রিয়াল’ আকারে সেবা দিয়েছিল। ব্র্যান্ডটি ফুটবল ভক্তদের কাছে খুব পরিচিত হতে পারে, কারণ এটি অলিম্পিক লিওনাইস এবং দুর্দান্ত এফসি বার্সেলোনার মতো ফুটবল ক্লাবগুলির সাথে কাজ করেছে। উপরন্তু, এটি প্রায়শই সেরি এ, লা লিগা এবং দক্ষিণ আমেরিকান প্রতিযোগিতা সম্পর্কিত ক্লাব এবং ইভেন্টগুলি স্পনসর করে। 1xbet এশিয়াতেও সুপরিচিত যেখানে ডোয়াইন ব্রাভো নিজে – ক্রিকেটের অন্যতম বড় তারকা – কোম্পানির প্রচারের জন্য দায়ী ছিলেন৷ বুকমেকার স্পোর্টস বেটিং এবং ক্যাসিনো গেমগুলির একটি বিস্তৃত পরিসর অফার করে। লাইভ জুয়া খেলার সম্ভাবনাও আছে। 1xbet ব্র্যান্ডটি কুরাকাও ই-গেমিং দ্বারা লাইসেন্সপ্রাপ্ত। উপরন্তু, পোর্টালটি খুব নিরাপদ এবং এটি কোন কেলেঙ্কারী থেকে ভয় পাওয়ার দরকার নেই।

ক্রীড়া পণ

স্পোর্টস বেট হল যেকোনো বুকমেকার অফারের মৌলিক পয়েন্টগুলির মধ্যে একটি। তারা খুব প্রায়ই কোম্পানির কার্যকলাপের quintessence হয়. 1xbet পোর্টালে, আপনি 45 টিরও বেশি স্পোর্টস খুঁজে পেতে পারেন যার উপর বাজি ধরা যেতে পারে। খুব বিস্তৃত পরিসরের মধ্যে, ফুটবল, হ্যান্ডবল, বেসবল বা বাস্কেটবলের মতো দলের প্রতিযোগিতা খুঁজে পাওয়া সম্ভব। এই সব দলের গেম যে অফার পাওয়া যাবে না. এছাড়াও শীতকালীন এবং জল ক্রীড়া, সেইসাথে টেনিস, সাইক্লিং এবং মোটরস্পোর্ট আছে। এটা জোর দেওয়া অপরিহার্য যে 1xbet.com-এর কাছে ফুটবল, বাস্কেটবল এবং টেনিসের সবচেয়ে বিস্তৃত অফার রয়েছে, যা উপলব্ধ ইভেন্টের সংখ্যা দ্বারা দেখা যায়। অধিকন্তু, অন্যান্য অনলাইন পোর্টালগুলির সাথে তুলনা করার সময় অদ্ভুত মানগুলি বেশ প্রতিযোগিতামূলক। যাইহোক, বেটিং অপশনের পরিসর কতটা বিস্তৃত তা উল্লেখ করার মতো। বাজারে যেমন কার্ডের পরিমাণ, পেনাল্টি শুটআউট, কর্নার ইত্যাদি পাওয়া যায়। বাজি ধরার সুযোগ মূলত খেলাধুলার উপর নির্ভর করে। দলগত খেলার ক্ষেত্রে, উভয় দলের মোট পয়েন্ট কত হবে তা নিয়ে বাজি ধরা খুব প্রায়ই সম্ভব।

eSport অফারটিও খুব ভাল এবং এতে CS:GO, Dota2 বা League of Legends এর মতো শিরোনাম রয়েছে, তবে উইকড বা কিং অফ গ্লোরির মতো কম পরিচিত শিরোনামও থাকবে৷ কোন খেলোয়াড় সবচেয়ে বেশি স্কোর করবে বা একটি নির্দিষ্ট ম্যাচে জয়ী দল তার উপর বাজি রাখা যেতে পারে। এছাড়াও, 1xbet অফারে কম পরিচিত ইভেন্টগুলি অন্তর্ভুক্ত রয়েছে যেমন ডোটাতে H-Cup, যা প্রধানত মেজর টুর্নামেন্টগুলির সাথে যুক্ত।

ক্যাসিনো গেম

এই ধরনের অনেক সাইটের মত, 1xbet এর অফারে একটি ক্যাসিনো উভয়ই অন্তর্ভুক্ত করে। খুব জনপ্রিয় শিরোনাম যেমন ব্যাকার্যাট, পোকার, ব্ল্যাকজ্যাক বা রুলেট খেলা সম্ভব। সাধারণভাবে, 2,000 টিরও বেশি গেমের শিরোনাম আলাদা করা যেতে পারে। তাদের বেশিরভাগই বেশ কিছু সাধারণের বৈচিত্র্য (যেমন বিঙ্গো, স্লট গেম বা জ্যাকপট)। পছন্দসই শিরোনাম খুঁজে পেতে কোনো অসুবিধা এড়াতে, তাদের সংক্ষিপ্ত তালিকায় যুক্ত করা সম্ভব। এইভাবে গেমগুলি সর্বদা তালিকার শীর্ষে উপস্থিত হবে যাতে সেগুলি অ্যাক্সেস করা আরও সহজ হয়৷ যখন ক্যাসিনো গেমের কথা আসে, তখন প্রদত্ত পরিষেবার গুণমান নিয়ে ভয় পাওয়া উচিত নয়, কারণ সেগুলি 50 টিরও বেশি বিকাশকারী দ্বারা সরবরাহ করা হয়। সর্বাধিক স্বীকৃত ব্র্যান্ডগুলির মধ্যে, মাইক্রো গেমিং বা থান্ডারকিককে আলাদা করা যেতে পারে।

স্বাগতম বোনাস

প্রথম জমার ওপর 100% বোনাস এবং সর্বোচ্চ 10000 BDT!

কীভাবে আপনার বোনাস পাবেন

  1. 1xBet ওয়েবসাইটে নিবন্ধন করুন
  2. আমার অ্যাকাউন্টে’ ব্যক্তিগত তথ্য জানতে চাওয়া সকল ফিল্ড পূরণ করুন।
  3. আপনার অ্যাকাউন্টটিকে 10000 BDT অবধি শীর্ষে রাখুন (বা অন্য মুদ্রায় সমপরিমাণ অর্থ)।
  4. কোনো জমা করার পর বোনাস স্বয়ংক্রিয়ভাবে গ্রাহকের অ্যাকাউন্টে জমা হবে (বোনাসের পরিমাণ 10000 BDT-এর বেশি হতে পারবে না).

তাদের অ্যাকাউন্টে ডিপোজিট করার আগে, গ্রাহকদের অবশ্যই আমার অ্যাকাউন্ট বিভাগে ‘অ্যাকাউন্ট সেটিংস’ পৃষ্ঠায় বা সরাসরি ‘ডিপোজিট’ পৃষ্ঠায় একটি স্পোর্টস বেটিং বোনাস পেতে সম্মত হতে হবে। এই বোনাসটি গ্রাহকদের অ্যাকাউন্টে স্বয়ংক্রিয়ভাবে জমা হয়ে যায় একবার প্রথম জমা করার পরে, যদি অ্যাকাউন্টের বিশদ সম্পূর্ণভাবে সম্পন্ন করা হয় এবং একটি ফোন নম্বর সক্রিয় করা হয়।

লাইভ পণ এবং ক্যাসিনো

1xbet.com প্ল্যাটফর্মটিতে লাইভ বেটিং এবং লাইভ ক্যাসিনো রয়েছে। এটি এমন একটি বৈশিষ্ট্য যা বুকমেকারের উজ্জ্বল পয়েন্টগুলির মধ্যে একটি। লাইভ বাজির বিকল্পটিতে অনেকগুলি অতিরিক্ত রয়েছে৷ এর মধ্যে একটি হল লাইভ স্কোরবোর্ড ভিউ যার মাধ্যমে বাস্তব সময়ে পরিস্থিতি মূল্যায়ন করা সম্ভব। 1xbet-এ ম্যাচের জন্য বরাদ্দ করা বিস্তৃত পরিসংখ্যানগত ডেটাও রয়েছে। এইভাবে, সবচেয়ে সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য বাস্তব সময়ে তথ্য বিশ্লেষণ করা সম্ভব। এছাড়াও, অনেক ম্যাচের জন্য স্ট্রিমিং উপলব্ধ তাই পিচে ইভেন্টগুলি দেখার সম্ভাবনা রয়েছে।

এছাড়াও, 1xbet প্ল্যাটফর্মে লাইভ ক্যাসিনো গেম খেলা সম্ভব। এইভাবে, সারা বিশ্বের খেলোয়াড়রা সর্বাধিক জনপ্রিয় ক্যাসিনো গেমগুলিতে একে অপরের মুখোমুখি হতে পারে। রুলেট, ব্ল্যাকজ্যাক এবং পোকারের মতো শিরোনাম পাওয়া যায়। অনেক ইভেন্ট লাইভ ডিলার দ্বারা চালিত হয়, যাদের কাজ হল খেলাটি সঠিকভাবে খেলা হয়েছে তা নিশ্চিত করা। এইভাবে, তারা নিরাপত্তার অনুভূতি তৈরি করে গেমের নিরাপত্তা এবং ন্যায্যতা নিশ্চিত করে।

জুজু

যখন এটি জুজু আসে, 1xbet.com এ পরিস্থিতি বেশ নির্দিষ্ট। সাধারণভাবে, দুটি কক্ষ উপলব্ধ। অ্যাপস্টোর বা গুগল প্লে থেকে সংশ্লিষ্ট অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে প্রথমটি মোবাইল ডিভাইসের জন্য উপলব্ধ। দ্বিতীয় ঘরে শুধুমাত্র ডেস্কটপের মাধ্যমেই প্রবেশ করা যায়। মোবাইল ডিভাইসে অ্যাক্সেসযোগ্য রুমের জন্য, সন্ধ্যায় এবং সপ্তাহান্তে সর্বোচ্চ ট্রাফিক শুরু হয়। এইভাবে, অনেকগুলি খোলা টেবিল খুঁজে পাওয়া সম্ভব, যেখানে অন্ধের হার $0.5 থেকে শুরু হয়। এই ঘরে এমন টেবিলও রয়েছে যেখানে অন্ধদের হার অনেক বেশি এবং এই টেবিলগুলিতে সারা বিশ্বের খেলোয়াড়দের সাথে দেখা করা সম্ভব। উপলব্ধ দ্বিতীয় রুম Legion Poker. এটি শুধুমাত্র একটি কম্পিউটারে একটি ওয়েব ব্রাউজারের মাধ্যমে অ্যাক্সেস করা যেতে পারে। অন্যদিকে, প্রথমটির তুলনায় পোকার গেমের বিভিন্ন সংস্করণের সংখ্যা অনেক বেশি। মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে অ্যাক্সেসের অভাবের অর্থ হল এই রুমে খেলোয়াড়ের সংখ্যা খুব কম হতে পারে, যা খেলার বিকল্পগুলিকে খুব সীমিত বা এমনকি অসম্ভব করে তোলে। সেই কারণে, অনেক বেশি জনপ্রিয় হল প্রথম রুম কারণ মোবাইল অ্যাপ্লিকেশনগুলি প্রতিটি বুকমেকারের জন্য আবশ্যক৷

মোবাইল অ্যাপস

এই ব্যবসার প্রতিটি বড় ব্র্যান্ডের মতো, 1xbet.com-এরও একটি মোবাইল সংস্করণ রয়েছে৷ এটি ছাড়া, আজকের বিশ্বে কার্যকারিতা কল্পনা করা কঠিন, যার অর্থ বুকমেকিং বাজারে বড় খেলোয়াড়রা তাদের অ্যাপ্লিকেশন বিকাশ করতে বাধ্য। এটি 1xbet এর ক্ষেত্রেও। এটি Android এবং iOS-সক্ষম মোবাইল ডিভাইস উভয়ের জন্য উপলব্ধ। সুতরাং, বিভিন্ন ব্র্যান্ডের ফোনের মালিকরা সফ্টওয়্যার ইনস্টল করতে সক্ষম। অ্যাপ্লিকেশানটি বাজি রাখার এবং ক্যাসিনো গেমগুলি খেলার জন্য প্রচুর সম্ভাবনা সরবরাহ করে। অ্যাপ্লিকেশনটির মাধ্যমে, ব্রাউজার সংস্করণে ওয়েবসাইটে দেওয়া বিকল্পগুলিতে সম্পূর্ণ অ্যাক্সেস পাওয়া সম্ভব। খেলাধুলার ইভেন্টে বাজি ধরা এবং ক্যাসিনো গেম খেলা সম্ভব। এছাড়াও, মোবাইল সফ্টওয়্যার ব্যবহার করে একটি অ্যাকাউন্টে এবং থেকে অবাধে তহবিল স্থানান্তর করা সম্ভব। মোবাইল অ্যাপ্লিকেশনটি বিনামূল্যে ডাউনলোড করা যায়, এটি বুকমেকারের সাথে বাজি রাখার অন্যতম জনপ্রিয় উপায়।

মুল্য পরিশোধ পদ্ধতি

যেকোনো বুকমেকার পোর্টালের মূল্যায়ন করার সময় এটি বিবেচনা করা সবচেয়ে গুরুত্বপূর্ণ দিকগুলির মধ্যে একটি। কীভাবে অ্যাকাউন্টে এবং থেকে স্থানান্তর করা যায় তা বিশ্বব্যাপী সমস্ত খেলোয়াড়ের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রক্রিয়া দ্রুত এবং নির্ভরযোগ্য হতে হবে এবং খুব উচ্চ সীমা আছে. 1xbet.com-এর ক্ষেত্রে, অনেক বিস্তৃত ব্যাঙ্কিং প্রদানকারী এবং ক্রিপ্টোকারেন্সি উপলব্ধ। সর্বাধিক জনপ্রিয় অ্যাপ্লিকেশনগুলির মধ্যে, এটিকে আলাদা করা যেতে পারে যেমন ভিসা বা মাস্টারকার্ড, যেখানে লেনদেনের সীমা হল 1 ইউরো বা স্ক্রিল এবং নেটেলার (এখানে ন্যূনতম জমা হল 5 ইউরো)৷ এটা জানার মতো যে একটি স্ট্যান্ডার্ড ব্যাঙ্ক ট্রান্সফারের মাধ্যমে অ্যাকাউন্টে তহবিল দেওয়া সম্ভব, যার ন্যূনতম 1 ইউরো হতে হবে। এছাড়াও, বিটকয়েন বা টিথারের মতো ক্রিপ্টোকারেন্সি প্রযুক্তি ব্যবহার করা সম্ভব। তথ্যের গুরুত্বপূর্ণ অংশ হল যে 1xbet-এর সাথে, অ্যাকাউন্টে সমস্ত আমানত কোনো ফি ছাড়াই।

যখন 1xbet ব্যবহারকারীর অ্যাকাউন্ট থেকে অর্থ নেওয়ার কথা আসে, তখন মোটামুটি বিস্তৃত বিকল্প ব্যবহার করাও সম্ভব। ভিসা এবং মাস্টারকার্ড দিয়ে আবার শুরু করা মূল্যবান, যেখানে সর্বনিম্ন উত্তোলনের পরিমাণ হল €1.5 এবং স্থানান্তরের সময় হল 3-5 দিন৷ Skrill, Bitcoin, ecoPayz বা ব্যাঙ্ক ট্রান্সফারের মতো অন্যান্য প্রযুক্তির সাথে, ন্যূনতম লেনদেনের পরিমাণও €1.5, কিন্তু স্থানান্তরের সময়টি 15 মিনিটের মতো! এইভাবে, 1xbet বুকমেকার সমগ্র বাজারে দ্রুততম পেমেন্ট প্রসেসরগুলির মধ্যে একটি।

গ্রাহক সমর্থন

বুকমেকারের পরিষেবাগুলি ব্যবহার করার সময়, কিছু প্রযুক্তিগত সমস্যা দেখা দিতে পারে। এগুলি সংশ্লিষ্ট অ্যাকাউন্টে তহবিল জমা বা উত্তোলন করা বা কার্যকরভাবে গেমের মজা কেড়ে নেওয়া অসম্ভব করে তুলতে পারে। এই কারণে, উদ্ভূত যেকোন অসঙ্গতি সমাধান করার জন্য, 1xbet তার গ্রাহকদের একটি মোটামুটি ভালভাবে কার্যকরী গ্রাহক পরিষেবা প্রদান করে। কোম্পানির দলের সাথে যোগাযোগ বিভিন্ন উপায়ে সম্ভব। সবচেয়ে সহজ হল লাইভ-চ্যাট, যা পোর্টাল দেখার সময় স্ক্রিনে খুব দ্রুত পাওয়া যাবে। এছাড়াও, ফেসবুক বা টুইটারের মাধ্যমে কোম্পানির সাথে যোগাযোগ করা সম্ভব। এছাড়াও একটি ডেডিকেটেড ইমেল ঠিকানা (info-en@1xbet.com) রয়েছে যেখানে সাহায্য চাওয়া যেতে পারে। উজ্জ্বল স্থান হল টেলিফোন যোগাযোগ। এইভাবে, খুব দ্রুত কোম্পানির কর্মচারীর সাথে যোগাযোগ করা এবং বাস্তব সময়ে উদ্ভূত সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করা সম্ভব। যোগাযোগের জন্য দুটি ভাষা উপলব্ধ। এগুলি ইংরেজ এবং ভারতীয়।

অ্যাকাউন্ট নিবন্ধন

বুকমেকারের দেওয়া পরিষেবাগুলি ব্যবহার করতে সক্ষম হওয়ার জন্য, একটি ডেডিকেটেড অ্যাকাউন্ট তৈরি করা প্রয়োজন। প্রক্রিয়াটি বরং একটি আনুষ্ঠানিকতা এবং সবচেয়ে কঠিন এক নয়। একটি অ্যাকাউন্ট বিভিন্ন উপায়ে সেট আপ করা যেতে পারে। এর মধ্যে দ্রুততম হল 1-ক্লিক-রেজিস্টার। যা করতে হবে তা হল এই বিকল্পের সাথে বোতামে ক্লিক করুন এবং বসবাসের দেশ সম্পর্কে তথ্য লিখুন এবং যে মুদ্রায় অ্যাকাউন্ট ব্যালেন্স প্রদর্শিত হবে তা চয়ন করুন। রেজিস্টার বোতামে ক্লিক করলে, অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে কিছুক্ষণের মধ্যেই, তবে এই ধরনের সমাধানটি সবচেয়ে কম নিরাপদ। এই দ্রুততম এবং খুব কমই ব্যবহৃত বিকল্পটি ছাড়াও, মোবাইল ফোন, ইমেল ঠিকানা বা সামাজিক মিডিয়া ব্যবহার করে একটি অ্যাকাউন্ট তৈরি করাও সম্ভব। প্রক্রিয়া প্রতিটি ক্ষেত্রে একই. প্রথমত, নাম, বসবাসের দেশ এবং বিলিং মুদ্রার মতো প্রাথমিক তথ্য প্রদান করা প্রয়োজন। পরবর্তী, যাচাইকরণ প্রক্রিয়া সঠিকভাবে সম্পন্ন করা আবশ্যক। নির্বাচিত বিকল্পের উপর নির্ভর করে, এটি একটি মোবাইল ফোনে একটি ইনকামিং এসএমএস কোড প্রবেশ করে করা হয়, নথিটির একটি স্ক্যান ই-মেইলের মাধ্যমে পাঠানো হয় বা Facebook ব্যবহার করে যাচাই করা হয়।

সারসংক্ষেপ

সংক্ষেপে, 1xbet হল বিশ্ববাজারে কাজ করা বৃহত্তম অনলাইন বুকমেকারদের মধ্যে একটি। কোম্পানিটি সুপ্রতিষ্ঠিত এবং এমনকি একটি জমি-ভিত্তিক ব্যবসা চালানোর ক্ষেত্রে অভিজ্ঞ। বুকমেকার বিভিন্ন ধরণের স্পোর্টস বাজির বিকল্প সরবরাহ করে এবং উপলব্ধ ইভেন্টের সংখ্যা খুব চিত্তাকর্ষক হতে পারে। ক্যাসিনো গেমগুলির ক্ষেত্রে, তাদের নির্বাচনও খুব বিস্তৃত এবং জনপ্রিয় গেমগুলির এমনকি কম পরিচিত বৈচিত্রগুলিও অন্তর্ভুক্ত করে। একটি লাইভ বেটিং অবশ্যই উল্লেখ করতে হবে, যা প্রায়শই লাইভ স্ট্রিমিং দ্বারা সমর্থিত হয়। লাইভ ক্যাসিনো প্রায়শই একজন লাইভ ডিলার দ্বারা পরিচালিত হয় যাতে গেমগুলি সঠিকভাবে খেলা হয়। একটি খারাপ দিক হল দুটি পোকার রুমের একটিতে মোবাইল অ্যাক্সেসের অভাব যা এটিকে কম আকর্ষণীয় করে তোলে। যাইহোক, এটি উল্লেখ করার মতো যে এটি ছাড়াও, অ্যাপটি ভাল কাজ করে এবং সমস্ত লেনদেনের প্রক্রিয়াকরণ খুব মসৃণ। যদি কোন সমস্যা হয়, একটি নির্ভরযোগ্য গ্রাহক পরিষেবা উপলব্ধ এবং যত তাড়াতাড়ি সম্ভব যেকোনো সমস্যা সমাধান করার চেষ্টা করে। সম্পূর্ণভাবে, এটা দৃশ্যমান যে 1xbet বাজারে দীর্ঘদিন ধরে কাজ করে এবং তাদের অভিজ্ঞতা বেশি। এইভাবে, অনেক সুবিধা সহ পোর্টাল তৈরি করা হয়েছে যেখানে তাদের অসুবিধাগুলি দৃঢ়ভাবে সীমিত।

1xbet বিস্তারিত

প্রত্যাহার পদ্ধতি
লাইসেন্স
প্রথম জমার ওপর 100% বোনাস এবং সর্বোচ্চ 10000 BDT!
রেজিস্ট্রেশন
বোনাস শর্তাবলী প্রযোজ্য
5.0
বিশ্বাস এবং ন্যায়পরায়ণতা
5.0
গেম ও সফটওয়্যার
4.0
বোনাস এবং প্রচার
5.0
গ্রাহক সমর্থন
4.8 Overall Rating
নতুন ক্রীড়া বেটিং
150$ পর্যন্ত 100% - প্রথম ডিপোজিট বোনাস
100% পর্যন্ত $100 - স্পোর্টস বেটিং এর জন্য প্রথম ডিপোজিট বোনাস
প্রথম জমার ওপর 100% বোনাস এবং সর্বোচ্চ 10000 BDT!
€100 বোনাস, নতুন গ্রাহকদের জন্য
১০০% 50EUR পর্যন্ত